সোমবার, জুন 24, 2024
Google search engine
হোমজাতীয়ময়মনসিংহের ৩ উপজেলায় হাড্ডাহাড্ডি লড়াই শেষে চেয়ারম্যান হলেন যারা

ময়মনসিংহের ৩ উপজেলায় হাড্ডাহাড্ডি লড়াই শেষে চেয়ারম্যান হলেন যারা

ময়মনসিংহ প্রতিনিধি:

উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপে ময়মনসিংহের তিন উপজেলায় ভোটগ্রহণ শেষে ফল ঘোষণা করা হয়েছে। বেসরকারি ফলে সদর উপজেলায় চেয়ারম্যান পদে উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু সাঈদ দোয়াত কলম প্রতীকে ৪৫ হাজার ৭১৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা আওয়ামী লীগের সদস্য আশরাফ হোসাইন ঘোড়া প্রতীকে পেয়েছেন ৪০ হাজার ৫৫৭ ভোট।

মুক্তাগাছায় চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হাই আকন্দ মোটরসাইকেল প্রতীকে ৬৭ হাজার ২৯০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. আরব আলী দেয়াত কলম প্রতীকে পেয়েছেন ১৮ হাজার ৭৩৮ ভোট।

গৌরীপুরে চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোমনাথ সাহা আনারস প্রতীকে ৫৫ হাজার ৮৯৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন খান দোয়াত কলম প্রতীকে পেয়েছেন ৪৭ হাজার ৯৬৭ ভোট।

মঙ্গলবার (২১ মে) রাতে রিটার্নিং কার্যালয় থেকে বেসরকারিভাবে এ ফল ঘোষণা করা হয়। নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. আরিফুল হক মৃদুল বলেন, ‘সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে চলে ভোটগ্রহণ। তিন উপজেলায় ৪৩ জন প্রতিদ্বন্দ্বিতা করেছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে লড়েছেন ১৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ১৭ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৩ জন প্রতিদ্বন্দ্বিতা করেছেন। কোনও অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে।’

অনুরূপ সংবাদ

জনপ্রিয় পোস্ট