রবিবার, জুলাই 14, 2024
Google search engine
হোমআইন আদালতমোহনগঞ্জে ৩ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

মোহনগঞ্জে ৩ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

রিপন বনিক, বিশেষ প্রতিনিধি:
নেত্রকোনার মোহনগঞ্জে তিন কেজি গাঁজাসহ মো. জসীম উদ্দিন (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। আটককৃত মাদক ব্যবসায়ী জসীম উদ্দিন ফেনী জেলার ফুলগাজী উপজেলার মুন্সিরহাট দরবারপুর গ্রামের মুগুল আহমেদের ছেলে। 
সোমবার বেলা সাড়ে ১২টার দিকে মোহনগঞ্জ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনের সড়ক থেকে তাকে আটক করা হয়। ওইদিন দুপুরে মোহনগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) কানাই লাল চক্রবর্তী এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।
পুলিশ সূত্রে জানা যায়, মোহনগঞ্জ পৌরশহরের টেংগাপাড়া এলাকায় মোহনগঞ্জ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনের সড়কে গাঁজা কেনা-বেচার জন্য একজন মাদক ব্যবসায়ী অবস্থান করছেন। এমনই গোপন তথ্যের ভিত্তিতে মোহনগঞ্জ থানার এসআই পিন্টু চন্দ্র দে, এএসআই জহিরুল ইসলাম ও লিলো চন্দ্র দাসসহ পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে এক ব্যক্তি দৌঁড়ে পালানোর চেষ্টা করে। তবে দ্রুতই ওই ব্যাক্তিকে পুলিশ ধরতে সক্ষম হয়। এসময় তার হাতে থাকা ব্যাগ তল্লাশি করে তিন কেজি গাঁজা পাওয়া গেলে তাকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। পরে পুলিশের জিজ্ঞাসাবাদে সে জানায় যে, তার বাড়ি ফেনী জেলার ফুলগাজী উপজেলার মুন্সিরহাট দরবারপুর গ্রামে। মোহনগঞ্জ থানার পুলিশ ওইদিন দুপুরেই এ ঘটনায় তার বিরুদ্ধ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে। 
মোহনগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দেলোয়ার হোসেন বলেন, এ ঘটনায় আটককৃত জসীম উদ্দিনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর তাকে নেত্রকোনা আদালতে পাঠানো হয়েছে। 

অনুরূপ সংবাদ

জনপ্রিয় পোস্ট