রবিবার, জুলাই 14, 2024
Google search engine
হোমজাতীয়নেত্রকোণা সরকারি কলেজ ছাত্রলীগকে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের বৃক্ষ উপহার

নেত্রকোণা সরকারি কলেজ ছাত্রলীগকে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের বৃক্ষ উপহার

ডেস্ক রিপোর্ট : নেত্রকোণা সরকারি কলেজ ছাত্রলীগকে জেলা ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক সোবায়েল আহম্মেদ খান ১৫০ টি বৃক্ষ উপহার দেন। সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি সৈয়দ আল রাকিব ও সাধারণ সম্পাদক শহীদুর রহমান মিঠুনসহ সকল নেতৃবৃন্দ স্বাগত জানিয়ে এ উপহার গ্রহন করেন। কলেজ প্রাঙ্গনে ২৪ এপ্রিল (বুধবার) ১৫০ টি ফলজ, বনজ ও ঔষধী বৃক্ষ রূপন ও বিতরণ করা হয়।
জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সোবায়েল আহম্মেদ খান ও সভাপতি রবিউল আওয়াল শাওন এবং কলেজ ছাত্রলীগের সভাপতি সৈয়দ আল রাকিব ও সাধারণ সম্পাদক শহীদুর রহমান মিঠুনসহ ছাত্রলীগের নেতৃবৃন্দ এসময় কলেজ প্রাঙ্গনের একটি অংশে অসংখ্য বৃক্ষ চারা রোপণ করার মাধ্যমে কলেজ ছাত্রলীগের তৈরী বাগন বলে উল্ল্যেখ করেছেন।
এমন উদ্যোগের বিষয়ে জানতে চাইলে জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সোবায়েল আহম্মেদ খান দৈনিক আজকের সংবাদপত্রকে বলেন, বাংলাদেশ ছাত্রলীগ সবর্দা নিষ্ঠা ও নিঃস্বার্থভাবে সকল কাজে অবদান রাখে। তারই ধারাবাহিকতায় পরিবেশ রক্ষা ও সুস্থ জীবন যাপনের জন্য গাছের বিকল্প নেই তাই এ উদ্দ্যোগের মাধ্যমে জনগণকে বৃক্ষ রূপনে উদ্ভুদ্ধ করাই আমাদের উদ্দেশ্য ।
এছাড়া নেত্রকোনা সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি সৈয়দ আল রাকিব
জানান, বৈরী আবহাওয়া থেকে মুক্তি পেতে হলে বৃক্ষ রূপনের বিকল্প কিছুই নাই। প্রকৃতিকে বাঁচাতে হলে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আজকে কলেজ প্রাঙ্গণে বৃক্ষ রোপণের মাধ্যমে ছাত্রলীগের যে বাগানের উৎপত্তি হয়েছে তা রক্ষার পাশাপাশি এর ধারাবাহিকতা অব্যাহত রেখে আমরা সর্বত্র কাজ করবো।

অনুরূপ সংবাদ

জনপ্রিয় পোস্ট